অর্থনীতি

‘রেইনবো’তে ফ্রি কলে নতুন প্রাণ পাবে বাড়ি

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের জনপ্রিয় রঙের ব্র্যান্ড ‘রেইনবো’। রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান পাঁচ দিনব্যাপী শীতকালীন রিহ্যাব ফেয়ারের ১৮০ নম্বর স্টলে রঙের দুনিয়ায় রাঙাতে হাজির হয়েছে পেইন্টিং সেবার অন্যতম সেরা এ প্রতিষ্ঠান। মেলায় গ্রাহকদের জন্য রেইনবোর পক্ষ থেকে রাখা হয়েছে বিশেষ সুবিধা। শুধুমাত্র একটি ফ্রি কল দিলেই গ্রাহকদের পছন্দমতো ডিজাইন ও রঙে ঘর সাজিয়ে দেবে রেইনবো।

জানতে চাইলে প্রতিষ্ঠানটির সহকারী বিক্রয় ব্যবস্থাপক মো. বেলাল হোসেন জাগো নিউজকে বলেন, ‘বর্তমান রঙের দুনিয়ায় রেইনবো অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড। এতে রয়েছে সর্বাধুনিক কালার ব্যাংক। যার মাধ্যমে গ্রাহকরা পছন্দের রঙ বাছাইয়ের সর্বোচ্চ সুবিধা পাচ্ছে।’

তিনি বলেন, ‘দেশের প্রথম ব্র্যান্ড হিসেবে ‘রেইনবো’ গ্রাহকদের হোম সেবা দিচ্ছে। কোনো গ্রাহক আমাদের হটলাইনে একটি কল দিলেই আমরা সাশ্রয়ী মূল্যে সব ধরনের সেবা পৌঁছে দেব। ঘর, বাড়ি বা ব্যবসা প্রতিষ্ঠানের রঙ করতে মিস্ত্রিসহ যেসব উপকরণ প্রয়োজন তার সবই ব্যবস্থা করা হবে। অর্থাৎ পছন্দের রঙ আর ডিজাইন বলবে গ্রাহক, বাকি সব দায়িত্ব আমাদের।’

রেইনবো পেইন্টস ইতোমধ্যে ক্রেতা সাধারণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ডিলার, রিটেইলার ও ক্রেতাদের কাছে খুব সহজে সেবা পৌঁছে দিয়ে সুনাম অর্জন করেছে। এছাড়া একমাত্র রেইনবো পেইন্টসই ডিলারের পাশাপাশি নিজস্ব শো-রুম চালু করেছে। দেশের বিভিন্ন জেলায় ১০০টির বেশি শোরুমে রেইনবো ব্র্যান্ডের ইন্টেরিয়র-এক্সটেরিয়র, কার পেইন্টস, মেরিন পেইন্টস, রোড মার্কিং পেইন্টস, হ্যামার পেইন্টস, উড ও ফ্লোর কোটিং, পেইন্টস রোলার, ব্রাশ, থিনারসহ বিভিন্ন হার্ডওয়্যার সামগ্রী পাওয়া যাচ্ছে বলে জানান প্রতিষ্ঠানটির বিক্রয় কর্মকর্তা।

উল্লেখ্য, ২৪ ডিসেম্বর শুরু হওয়া পাঁচ দিনের এ আবাসন মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত। মেলায় আবাসন খাতের বিভিন্ন প্রতিষ্ঠান ২৩০টি স্টল দিয়েছে। এসব স্টলে সরাসরি ফ্ল্যাট ও প্লট বুকিং দেয়ার সুযোগ রয়েছে। বুকিং দিলে নগদ অর্থ ছাড়ের পাশাপাশি মিলছে আকর্ষণীয় উপহার। কিস্তিতে ফ্ল্যাট-প্লট বুকিং দেওয়ার সুযোগও রয়েছে। এর বাইরে মেলায় ৩০টি নির্মাণ সামগ্রী উৎপাদক ও সরবরাহকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে। বৈদ্যুতিক সামগ্রী, গৃহ সাজানোর সরঞ্জামাদি, টাইলস ও সিরামিকস পণ্য পাওয়া যাচ্ছে। আবাসন খাতে ঋণ সরবরাহকারী ১৪টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানও অংশ নিয়েছে মেলায়। গৃহঋণের পরিমাণ ও প্রক্রিয়া সম্পর্কে ধারণা দিচ্ছে এসব প্রতিষ্ঠান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close