জাতীয়

চ্যানেল নাইনের সাংবাদিকের ওপর দুর্বৃত্তের হামলা

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন চ্যা‌নেল নাই‌নের অনুসন্ধানী অনুষ্ঠান ‘নাইন ইন‌ভে‌স্টি‌গেশ‌ন’ এর প্র‌তি‌বেদক মাহমুদুল হাসা‌ন মাহমুদের ওপর হামলা ক‌রেছে দুর্বৃত্তরা।

শ‌নিবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে রামপুরার ই-ব্লকের ৬ নম্বর রোডে এ হামলার ঘটনা ঘটে।

চ্যানেল নাই‌ন সূত্রে জানা গেছে, শ‌নিবার রাত সাড়ে ৮টায় চ্যানেল নাইনের অনুসন্ধানী অনুষ্ঠান ‘নাইন ইনভেস্টিগেশন’- এর প্রথম পর্ব‌টি প্রচা‌র হয়। মাহমুদুল হাসান মাহমুদের সহকর্মীদের ধারণা, অনুসন্ধানী প্রতিবেদনটি  প্রচার করার পরপরই দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।

মাহমুদুল হাসান বলেন, অফিস থেকে বের হয়ে রামপুরায় পৌঁছালে রাস্তা ব্লক করে কয়েকজন দুর্বৃত্ত আমার মোটরসাইকেল ঘিরে দাঁড়ায়। দুর্বৃত্তরা দা‌বি করে, তাদের পাঠাও সা‌র্ভিস দিতে হবে। নিষেধ করলে তারা আমার ওপর চড়াও হয়।

তিনি বলেন, একটা ইস্যু তৈরি করে হামলার পাঁয়তারা করা হচ্ছিল। পাঠাও চালাই না, অ্যাপসে চেষ্টা করার কথা বলতেই জোরপূর্বক মোটরসাইকেলে উঠে পড়ে একজন। ‘যেখানে যেতে বলা হবে সেখানেই যেতে হবে’ বলে বাধ্য করার চেষ্টা করে। প্রতিবাদ জানালে সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের ভাই মনির পরিচয়ে মারধর শুরু করে তারা। পরে আরো কয়েকজন এসে পুলিশের উপস্থিতিতে কিল-ঘুষি মারতে থাকে। এ সময় রামপুরা-বনশ্রী কল্যাণ সমিতির সাবেক প্রচার সম্পাদক লেবুর পরিচয়ে আরো দুই-তিনজন হামলায় অংশ নেয়। পরে পরিস্থিতি বুঝে দ্রুত সেখান থেকে বেরিয়ে রামপুরা থানায় আশ্রয় নিই। সেখান থেকে খিলগাঁও থানায় আসি।

এ প্রসঙ্গে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, ভুক্তভোগী সাংবাদিক থানায় এসেছেন। এ ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close