দেশজুড়ে

বরিশালে দিনদুপুরে ব্যাংকের ভিতর থেকে গ্রাহকের টাকা নিয়ে পালালো চোর চক্র

গৌরনদী প্রতিনিধি ।। ব্যাংক থেকে টাকা চুরি চক্রের তৎপরতা বেড়েই চলেছে। গত দুইদিনে অভিনব কায়দায় দুইটি ব্যাংক থেকে দুইজন গ্রাহকের টাকা চুরির ঘটনা ঘটেছে বরিশালের গৌরনদীতে। মঙ্গলবার বেলা বারোটার দিকে উপজেলার ন্যাশনাল ব্যাংকের টরকী বন্দর শাখা থেকে দুই লাখ ও সোমবার দুপুরে ইসলামী ব্যাংকের টরকী শাখা থেকে ৫৬ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে।

টরকী বন্দরের ব্যবসায়ী কবির মাঝি জানান, মঙ্গলবার বেলা বারোটার দিকে তিনি ন্যাশনাল ব্যাংকের স্থানীয় শাখায় দুই লাখ টাকা জমা দিতে যান। কাউন্টারের সামনে টাকা রেখে তিনি জমা রশিদ লেখার পর দেখতে পান তার টাকা চুরি হয়ে গেছে। গৌরনদী মডেল থানার এস.আই মোঃ আসাদুজ্জামান জানান, ব্যাংক থেকে টাকা চুরির খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যাংকের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছেন।

এতে দেখা গেছে অজ্ঞাতনামা তিন ব্যক্তি কৌশলে টাকা নিয়ে চলে যাচ্ছে। ওই তিনজনকে সনাক্তের চেষ্টা চলছে বলেও তিনি (এসআই) উল্লেখ করেন। অপরদিকে সোমবার দুপুরে ইসলামী ব্যাংকের টরকী বন্দর শাখা থেকে পপি আক্তার নামের এক গ্রাহক ৫৬ হাজার উত্তোলন করে ব্যাংকের সিড়ি দিয়ে নামার সময় কৌশলে ব্যাগ থেকে টাকা চুরির ঘটনা ঘটেছে। ব্যাংকের মধ্যে বসে কৌশলে একের পর এক টাকা চুরির ঘটনায় সাধারণ গ্রাহকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close