দেশজুড়ে

কমলগঞ্জে টিফিন বক্স ও পানির বোতল বিতরণ

হৃদয় ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে মানবসম্পদ উন্নয়নের লক্ষ্যে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় কমলগঞ্জ পৌরসভা কর্তৃক উপজেলার মকবুল আলী উচ্চবিদ্যালয়ের ২৫০ জন শিক্ষার্থীর মাঝে টিফিন বক্স ও পানির বোতল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বিদ্যালয় মিলনায়তনে স্কুলের ২৫০ জন শিক্ষার্থীর মাঝে এই টিফিন বক্স ও পানির বোতল বিতরণ করা হয়।

মকবুল আলী উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদের সভাপতিত্বে ও উপদেষ্টা মো. সলমান আলীর সঞ্চালনায় টিফিন বক্স ও পানির বোতল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী ও কমলগঞ্জ উপজেলা বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, সমাজসেবক স্কুল পরিচালনা কমিটির সদস্য জাকারিয়া হাবিব বিপ্লব, মামুনুর রশীদ মামুন, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহীদ রুলু, বর্তমান সম্পাদক মোস্তাফিজুর রহমান ও আশহাবুর ইসলাম শাওন। এ সময় সাংবাদিকরাসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন স্কুল পরিচালনা পরিষদের সদস্যগণ এবং প্রধান অতিথির উদ্দেশে মানপত্র পাঠ করে স্কুলের ছাত্রী শাওলী আক্তার। এছাড়াও প্রধান অতিথিকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close