দেশজুড়ে

কেরানীগঞ্জে ১২ মাদকসেবীকে কারাদণ্ড

ঢাকার কেরানীগঞ্জের জিঞ্জিরা ও শাক্তা ইউনিয়নের বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ ২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেলের নেতৃত্বে শাক্তা ইউনিয়নের দেওয়ানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১২ মাদকসেবীকে আটক করে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলো আবু সায়েম (২৯), মাহবুব হোসেন (১৮), সুজন শিকদার (২৫), রাজু হাওলাদা (২২), দীপক চন্দ্র (৪০), লিটন মুন্সী (৪০), মুনসুর আলী (৩৫), দারোগা আলী (৫৮), মোঃ সুমন (৩৮) অহিদুল আসলাম (৪৫), এবাদুল হোসেন (৪৮) ও মোঃ মেছের আলী (৫৫)।  পরে জিঞ্জিরার ৫ টি হোটেল ও একাধিক ঔষধের দোকানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।  এ সময় দুটি হোটেল কে ৩ হাজার টাকা করে ছয় হাজার টাকা জরিমানা করে তারা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে স্থানীয় চেয়ারম্যান সাকুর হোসেন সাকু ও কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ তাদের সহযোগিতা করে।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল বলেন, আমাদের কাছে তথ্য ছিলো শাক্তা ইউনিয়নের দেওয়ানবাড়ী এলাকায় কিছু মাদকসেবী আছে। সে তথ্যের ভিত্তিতে আজ বেলা ১১ টার দিকে অভিযান চালিয়ে ১২ মাদকসেবীকে আটক করে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেই। তাছাড়া জিঞ্জিরা এলাকায় অভিযান পরিচালনা করে দুটি হোটেল কে ৬ হাজার টাকা জরিমানা ও বহু প্রতিষ্ঠান কে মৌখিক ভাবে সাবধান করা হয়েছে।  এ অভিযান চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close