বি এন পিরাজনীতি

জামালপুরে যুবদলের ১৪ ইউনিটে আহ্বায়ক কমিটি

জামালপুর জেলার ১৪টি ইউনিটে যুবদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সাংগঠনিক টিমের পরামর্শক্রমে সংশ্লিষ্ট জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক ১৪টি ইউনিটে আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন। সেগুলো হলো-

১. মো. মনোয়ার হোসেন মনুকে আহ্বায়ক ও এম এ গফুরকে প্রথম যুগ্ম আহবায়ক করে মেলান্দহ উপজেলা কমিটি, ২. মো. মোবারক হোসেনকে আহ্বায়ক ও মো. আক্তারুজ্জামনকে ১ম যুগ্ম আহ্বায়ক করে মেলান্দহ পৌর শাখায়, ৩. এ কে এম ফয়জুল কবিরকে (শাহীন) আহ্বায়ক ও মো. শহিদুল্লাহকে (ভিপি শহিদ) ১ম যুগ্ম আহ্বায়ক করে সরিষাবাড়ী উপজেলা শাখা, ৪. মো. রমজান আলীকে আহ্বায়ক ও মো. মোসাররফকে ১ম যুগ্ম আহ্বায়ক করে সরিষাবাড়ী পৌর শাখা, ৫. বিপ্লব সওদাগরকে আহ্বায়ক মাহাবুবুর রহমানকে (লাভলু) যুগ্ম ১ম যুগ্ম আহ্বায়ক করে বক্শীগঞ্জ উপজেলা শাখা, ৬. সাইফুল তালুকদারকে (শাকিল) আহ্বায়ক ও তানজির আহমেদ সুজনকে ১ম যুগ্ম আহ্বায়ক করে বক্শীগঞ্জ পৌর শাখা, ০৭. শফিকুল ইসলামকে (শফিক) আহ্বায়ক ও শফিকুল ইসলাম শরিফকে (২) ১ম যুগ্ম আহ্বায়ক করে জামালপুর সদর উপজেলা শাখা, ৮.শফিকুল ইসলামতে (শফিক) আহ্বায়ক আনোয়ারুজ্জামান লিটনকে ১ম যুগ্ম আহ্বায়ক করে জামালপুর পৌর শাখার কমিটি করা হয়েছে।

৯. মো. শেখ হেলাল উদ্দিনকে আহ্বায়ক ও মো. মাহফুদুজ্জামানকে (লুলু) ১ম যুগ্ম আহ্বায়ক করে ইসলামপুর উপজেলা শাখা, ১০. এনামুল করিম ডেভিটকে আহ্বায়ক ও মো. রাশেদুল হককে ১ম যুগ্ম আহ্বায়ক করে ইসলামপুর পৌর শাখা, ১১. আহছান উল্লা বুলবুলকে আহ্বায়ক ও মোকলেছুর রহমানকে ১ম যুগ্ম আহ্বায়ক করে মাদারগঞ্জ উপজেলা শাখা, ১২. মো. তরিকুল ইসলামকে (রুনু) আহ্বায়ক ও আবুল কালাম আজাদকে ১ম যুগ্ম আহ্বায়ক করে মাদারগঞ্জ পৌর শাখা, ১৩. দেওয়ান আলতাফকে আহ্বায়ক ও ফারুক আহমেদকে ১ম যুগ্ম আহ্বায়ক করে দেওয়ানগঞ্জ পৌর শাখা ও ১৪. মো. মঞ্জু হোসেনকে আহ্বায়ক ও আলাউদ্দি আল মামুনকে ১ম যুগ্ম আহ্বায়ক করে দেওয়ানগঞ্জ উপজেলায় কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

নতুন আহ্বায়ক কমিটিগুলোকে আজ থেকে ৩০ দিনের মধ্যে অধীনস্ত ইউনিটে সাংগঠনিক কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নির্দেশ দিয়েছেন এবং আহ্বায়ক কমিটির সব নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close