দেশজুড়ে

জয়পুরহাটের এমপি দুদু, পৌর মেয়র হয়ে বাড়ি বিক্রি ও এমপি হয়ে গাড়ি বিক্রি করলেন

রাকিব হোসেন, জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে ১০ হাজার আওয়ামীলীগ নেতা কর্মীকে ঈদের খাদ্য সামগ্রী সেমাই, চিনি, দুধ, তেল, বিরানির চাল, পেয়াজ ও সেমায়ের মসলা বিতরণ করেছেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি শনিবার জয়পুরহাট ও পাঁচবিবি পৌর এলাকা এবং ১৭টি ইউনিয়নে এসব বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রবৃন্দ ও জন প্রতিনিধিরা।

এছাড়াও করোনা  পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি কর্মহীন, দরিদ্র, ছিন্নমূল পরিবারকে নিজ তহবিল থেকে লিফলেট, ৫০ হাজার সাবান, ২৫ হাজার মাক্স, হেন্ড স্যানিটাইজার, বিচিøং পাউডারসহ ৩০ হাজার পরিবারকে চাল, ডাল, আলু, তেল, লবণ ও পেয়াজ এবং প্রতিদিন আড়াই হাজার রোজাদারকে ইফতার সামগ্রী বাড়ি বাড়ি দিয়ে আসছেন।

এদিকে তৃনমূলের নেতা-কর্মীরা জানান, এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি জয়পুরহাটের ১আসনে এত দানশীল মানুষ বিগত সময়ে আমরা পাইনি। তিনি সবসময় তৃনমূলের নেতা-কর্মীদের খোজ খবর নেওয়া সহ সাধারণ মানুষকে সাহায্য সহযোগীতা করে আসছে। তারা এমন এম পি পেয়ে বেশ খুশি।

শহরের দক্ষিন দেওয়ার পাড়ার আওয়ামীলীগ কর্মী মিজানুর রহমান মিজান, দেবীপুরের শাহিদুল নবী শাহি, চিত্রাপাড়ার যুব মহিলা লীগ নেত্রী  পুতুল রানী সাহা, দেওয়ান পাড়ার কৃষ্ণা রানীসহ শতাধিক নেতা-কর্মীরা জানান, এমন এমপি দুদু ভাইকে পেয়ে আমরা খুব গর্বিত, তার মত এমপি আমরা কোন দিন পাইনি। পাশাপাশি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান এস এম সোলায়মান আলী তিনিও আমাদের তৃনমূলের নেতা-কর্মীদের সাহায্য সহযোগীতা সব সময় করে থাকেন ও নেতা-কর্মীদের খোজ খবর নিয়ে থাকেন।

এব্যাপারে এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি সাংবাদিকদের বলেন, বাংলাদেশে খোজ খবর নিয়ে দেখুন আমি যখন পাঁচবিবি পৌরসভার মেয়র ছিলাম তখন আমার নিজের জয়পুরহাট শহরে জানিয়ার বাগান এলাকার বাড়ি বিক্রি করে রাজনিতি করেছি। আর যখন এমপি হওয়ার পর একটি পাজারো গাড়ি কিনেছিলাম সেই গাড়িটি কিছু দিন পর বিক্রি করে করোনার পরিস্থিতিতে মানুষের মুখে খাদ্য তুলে দিতে সহায়তা করেছি। করোনা ভাইরাসের কারণে এলাকার মানুষ কর্মহীন হয়ে পরে। আমি  আমার নির্বাচনি এলাকার  মানুষদের কাছে কথা দিয়েছিলাম তাদের সুখে দুঃখে আমি থাকবো সেই কথা রাখতে আমার গাড়ি বিক্রির টাকাগুলো দরিদ্র, কর্মহীন, ছিন্নমূল মানুষসহ আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী, ঈদের খাদ্য উপহার, করোনা প্রতিরোধে লিফলেট, সাবান,  মাক্স, হেন্ড স্যানিটাইজার, বিচিং পাউডার, চাল, ডাল, আলু, তেল, লবণ ও পেয়াজ এবং প্রতিদিন রোজাদারকে ইফতার সামগ্রী দিয়েছি। তিনি আরও বলেন, দেশের করোনা পরিস্থিতিতে যতদিনি চলবে আমার পক্ষ থেকে সাহায্য অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close