দেশজুড়েমুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জে তৃতীয় লিঙ্গ হিজরা সম্প্রাদয়কে খাদ্য সহায়তা দিয়েছে যুবলীগ

  • মো: আমির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে প্রথম বারের মত তৃতীয় লিঙ্গ হিজরা সম্প্রাদয়ের ৫০ জনকে মানবিক খাদ্য সহায়তা দিয়েছে যুবলীগ নেতা আবুবক্কর সিদ্দিক মিথুন।

শনিবার দুপুরে শহরের শ্রীপল্লী তার নিজ বাসায় দেয়া হয় খাদ্য সহায়তা। খাদ্য সামগ্রীর ছিলো মধ্যে চাল, ডাল, লবন, পিয়াজ, তেল, মুরগি,আলু,সেমাই ও চিনি।

মিথুন জানান, দেশের সবাই জখন সহায়তা পাচ্ছে ঠিক তখন খাদ্য সংকটে ভুগছিলো হিজরা সম্প্রাদয়। তাই মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের সার্বিক সহযোগিতায় হিজরা সম্প্রাদযের   মধ্যে ৫০ জনকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

খাদ্য সহায়তায় স্বস্তি প্রকাশ করে সোনালী হিজরা বলেন, দেশে করোনা পরিস্তিতি সৃষ্টির পর থেকে আমরা গৃহবন্দি রয়েছি। এতে করে আমাদের চরম ভাবে খাদ্য সংকট দেখা দিয়েছিলো তাই বাদ্ধ হয়ে লকডাউন ভেঙ্গে বের হতে হয়েছে। এমন সময় স্থানীয় এমপির নির্দেশে যুবলীগ নেতা মিথুন আমাদের ৫০ জনকে খাদ্য সহায়তা দিয়েছে। এতে আমরা খুব খুসি এবং আনন্দিত।

করোনা প্রার্দূভাব সৃৃস্টির পর থেকে স্থানীয় সংসদ সদস্যের নির্দেশে জেলার বিভিন্ন উপজেলা ঘুরে ঘুরে কর্মহীন দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছেন যুবলীগ নেতা আবুবক্কর সিদ্দিক মিথুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close