কেরানীগঞ্জদেশজুড়েস্বাস্থ্য

কেরানীগঞ্জে গত ২৪ ঘন্টায় আরো ১৮ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক: ঢাকার কেরানীগঞ্জে গত ২৪ ঘন্টায় প্রাপ্ত রিপোর্টে নতুন করে আরো ১৮ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এদের মধ্যে ১৩ জন পুরুষ ও ৫ জন নারী। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭২৭এ পৌঁছলো।

সোমবার  (১৫ জুন) রাত সাড়ে ১০ টার দিকে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন  এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে ৪ জন, ৩১ থেকে ৪০ এর মধ্যে ৫ জন,  ৫১ থেকে ৬০ এর মধ্যে ৬ জন এবং ৬১ থেকে ৭০ এর মধ্যে ২ জন। এছাড়াও ৪ বছর বয়সী একজন শিশু রয়েছেন।

নতুন শনাক্ত হওয়া ১৮ জনের ৫ জন জিনজিরা ও ৩ জন আগানগর ইউনিয়নের। এছাড়াও শুভাঢ্যা ও কলতিয়া ইউনিয়নে ২ জন করে এবং শাক্তা, রুহিতপুর, কোন্ডা, তেঘুরিয়া ও তারানগর ইউনিয়নে একজন করেসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন পজিটিভ হয়েছেন।

এদিকে, মঙ্গলবার থেকে সারা দেশে জোন ভিত্তিক নির্দেশনা পালন করা হবে। এরই ধারাবাহিকতায় কেরাণীগঞ্জের জিঞ্জিরা, আগানগর, শুভাঢ্যা, কালিন্দী, শাক্তা, রোহিতপুর ও কোন্ডা ইউনিয়নকে রেড জোন ঘোষনা করা হয়েছে এবং ইয়োলো জোনের আওতায় রয়েছে কলাতিয়া, বাস্তা, তারানগর ইউনিয়ন। এছাড়া হযরতপুর ও তেঘরিয়া রয়েছে গ্রিন জোনে।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল কেরানীগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এর পর থেকে প্রতিনিয়ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। এছাড়া আক্রান্তদের মধ্যে অধিকাংশই সরকারি কর্মকর্তা ও কর্মচারী, স্বাস্থ্যকর্মী, ডাক্তার এবং সেচ্ছাসেবী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close