দেশজুড়ে

পত্নীতলা ব্যাটালিয়নের পৃথক অভিযানে  মাদক সহ চোরাকারবারী আটক

রাব্বী হোসাইন, পত্নীতলা প্রতিনিধিঃ পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র পৃথক ০২টি অভিযানে ১৬৯ বোতল ভারতীয় ফেন্সিডিল, ২৬ বোতল অফিসার চয়েস মদ ও ০১টি পিকআপসহ ০১ জন চোরাকারবারী আটক।

১৪ বিজিবি’র ক্যাম্প সূত্রে জানা যায় যে,গত  রবিবার দিবাগত রাত ১১টায় চকচন্ডি বিওপি’র টহল কমান্ডার জেসিও-৬৮৪৫ সুবেঃ মোঃ আব্বাস আলী দেওয়ান এর নেতৃত্বে টহলদল সীমান্ত পিলার ২৬৩/৭-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চকচন্ডি পাকা রাস্তার উপর (ধামুইরহাট, নওগাঁ) টহলরত থাকাবস্থায় সন্দেহজনক একটি টাটা পিকআপ গাড়ী (রেজিঃ নং-ঢাকা মেট্টো-ন-২০-৩০৫৮) তল্লাশীর জন্য থামতে বললে গাড়ীর চালক গাড়ী রেখে দ্রুত দৌঁড়ে পালিয়ে যায়। পরবর্তীতে গাড়ী তল্লাশী করে আম ও চাউলের মধ্যে অভিনব কৌশলে সাজানো অবস্থায় ৯৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ধামুইরহাট উপজেলার  কৈগ্রাম এর মোঃ আব্দুস সামাদ এর ছেলে মোঃ আব্দুল করিম (৩৫)কে পিকআপসহ আটক করা হয়। আটক মাদক পাচারকারীকে ধামুইরহাট থানায় পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

এছাড়াও একই দিনে দিবাগত রাত সাড়ে ১১ টায় পাগলাদেওয়ান বিওপির নায়েব সুবেদার মোঃ ইদ্রিস আলী’র নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ২৭৩ হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর (ধামুইরহাট, নওগাঁ) মাঠের মধ্যে টহল অভিযান পরিচালনা করে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ২৬ বোতল অফিসার চয়েস মদ আটক করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close