দেশজুড়ে

শ্রীনগরে জমি নিয়ে দ্বন্দ্বে মারপিটে আহত-৪

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে ষোলঘর ইউনিয়নে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে মারপিটে ৪ জন আহত হয়েছে।
সোমবার সকাল ৭টার দিকে ষোলঘর সদারামপুর গ্রামে এ মারপিটে ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এব্যাপারে আহত অঞ্জনা রানী দাস বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ষোলঘর সদারামপুর গ্রামে আহত অঞ্জনা রানী দাসের স্বামী হেমন্ত দাসের সাথে পৈত্রিক সম্পত্তি নিয়ে তার ভাই রবিন্দ্র দাসের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলিয়া আসিতেছিল।  গত ২৮মে দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ীর মধ্যে থাকা বাঁেশর আড়ায় শুকাতে দেওয়া হেমন্ত দাসের ছেলে গোপালের জামা রবিন্দ্র দাসের পুত্র বধু ববিতা দাস ফেলে দেয়।

এ ঘটনা দেখে অঞ্জনা রানী তার ছেলে গোপালের জামা ফেলে দেওয়ার কারন জিজ্ঞাসা করিলে উভয়ের মধ্যে তর্কবির্তক হয়ে হাতাহাতির সৃষ্টি হয়।

এর ঘটনার জের ধরে ২৯মে সকাল ৭টার দিকে হেমন্ত দাস স্থানীয় মেম্বারসহ কয়েক গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে ডেকে এনে ঘটনা দেখায় এবং মেম্বারসহ স্থানীয় লোকজন ঘটনা দেখে ঘটনাস্থল হতে চলে যাওয়ার সাথে সাথে রবিন্দ্র দাসসহ তার পুত্র রিপন দাস, রমেন দাস, পুত্র বধু ববিতা দাস ও দিপু দাসগন ক্ষিপ্ত হয়ে হাতে লাঠিশোঠা নিয়ে অঞ্জনা রানীসহ তার স্বামী, ছেলে গোপাল ও আপনদেরকে এলোপাথারীভাবে লাঠি দিয়ে মারপিট করে আহত করে এবং আহতদেরকে তাদের ঘর হতে বের করে তাদের ঘরে তালা ঝুলিয়ে দেয়।

পরে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।এ ব্যাপারে শ্রীনগর থানার এস, আই আপন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি । তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
শ্রীনগর, মুন্সীগঞ্জ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close